শরীয়তপুরে করোনা সংক্রমণ রোধে মাঠে নেমেছে জেলা পুলিশ

আজকের শরীয়তপুর প্রতিবেদক: 
১৮ এপ্রিল রবিবার সরকার কর্তৃক ঘোষিত লকডাউনের ৫ম দিন। প্রতিদিনের ন্যায় লকডাউনের পঞ্চম দিনেও শরীয়তপুরে পুলিশ সুপার  এস. এম. আশরাফুজ্জামানের নির্দেশে মাঠে নেমেছেন জেলা পুলিশের সকল ইউনিট। জেলার সকল গুরুত্বপূর্ণ স্থানে বসানো হয়েছে পুলিশি চেকপোস্ট। প্রয়োজন ব্যতীত বাহিরে অবস্থান করলেই নেওয়া হবে আইনি ব্যবস্থা। শরীয়তপুর শহরে এবং জেলার সকল থানা এলাকার জনসমাগম নিয়ন্ত্রন এবং আইন বহির্ভূত যান চলাচল ঠেকাতে সকাল থেকেই জেলা পুলিশের ট্রাফিক বিভাগ ও সকল থানা পুলিশ আছে সতর্ক অবস্থানে।
এসময় সর্বসাধারণকে ঘরমুখী করতে সচেতনতামূলক প্রচারণা, অনুমতি বিহীন যানবাহন আটক সহ নিরাপত্তা জোরদার করা হয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন  তানভীর হায়দার শাওন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) শরীয়তপুর, মোঃ আখতার হোসেন, অফিসার ইনচার্জ, পালং মডেল থানা, শরীয়তপুর, মোঃ জামাল হোসেন মীর, পুলিশ পরিদর্শক, যানবাহন শাখা, শরীয়তপুরসহ বিভিন্ন থানার অফিসার ইনচার্জবৃন্দ ও জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
আসুন আমরা বৈশ্বিক এই করোনা ভাইরাসের সংক্রমণ হতে দেশ ও নিজেকে রক্ষা করতে আরো বেশি সচেতন হই, স্বাস্থ্যবিধি মেনে চলি, বিনা প্রয়োজনে ঘর থেকে বাহির না হই এবং অতি প্রয়োজনে বাহিরে যেতে হলে অবশ্যই মাস্ক ব্যবহার করি।
মনে রাখবেন আমরা সচেতন হলেই বাঁচবে দেশ।

 

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

শরীয়তপুর পুলিশ লাইন্সে জেলা পুলিশের মাসিক কল্যান সভা অনুষ্ঠিত

আজকের শরীয়তপুর ডেস্ক:  ২৮ এপ্রিল বুধবার সকাল ১০ টা ৩০ মিনিটে শরীয়তপুর পুলিশ লাইন্স ড্রিলসেডে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *