শরীয়তপুর জেলায় নতুন করে ১১২ জন রোগী করোনায় আক্রান্ত

বিশেষ প্রতিনিধি:

শরীয়তপুর জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ২০৯৩ জন। নতুন করে ১৭ জনকে সুস্থ ঘোষণা করেছে জেলা স্বাস্থ্য বিভাগ। নতুন করে কাউকে মৃত ঘোষণা করা হয় নি।

১৫ এপ্রিল বৃহস্পতিবার জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ হতে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়েছে।

জেলায় নতুন সুস্থ হওয়া ১৭ জনের মধ্যে সদর উপজেলার ১১ জন, ভেদরগঞ্জ উপজেলার ০৪ জন, ডামুড্যা উপজেলার ০১ জন ও গোসাইরহাট উপজেলার ০১ জন।

এ পর্যন্ত জেলায় মোট ১০ হাজার ৪৫৩ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় প্রেরণ করা হয়েছে। যার মধ্যে মোট ১০ হাজার ৩০৮ জনের নমুনা পরীক্ষার ফলাফল হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

এছাড়া উপজেলাভিত্তিক আক্রান্তের সংখ্যা- সদর উপজেলায় ৮৬২ জন, জাজিরায় ২৩৭ জন, নড়িয়ায় ২৫৬ জন, ভেদরগঞ্জে ২৮২ জন, ডামুড্যায় ২০৮ জন ও গোসাইরহাটে ২৪৮ জন। মোট করোনা পজিটিভ হয়েছিল ২০৯৩ জন।

১৫ এপ্রিল পর্যন্ত উপজেলাভিত্তিক সুস্থ রোগির সংখ্যা- সদর উপজেলায় ৮০৯ জন, জাজিরায় ২১৮ জন, নড়িয়ায় ২৩২ জন, ভেদরগঞ্জে ২৬১ জন, ডামুড্যায় ১৯৫ জন ও গোসাইরহাটে ২৩৮ জন। মোট সুস্থ ১৯৫৩ জন। বর্তমানে জেলায় সক্রিয় করোনা পজিটিভ রোগির সংখ্যা ১১২ জন।

এ পর্যন্ত উপজেলাভিত্তিক করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা- সদর উপজেলায় ০৫ জন, জাজিরা উপজেলায় ০৩ জন, নড়িয়া উপজেলায় ১৪ জন, ভেদরগঞ্জে ০৫ জন ও ডামুড্যায় ০১ জন। মোট মৃতের সংখ্যা ২৮ জন।

 

 

 

 

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

আল্লামা শাহ সূফি মোহাম্মদ আলী চিশতি ওরফে আক্কেল চাঁন ফকির আর নেই

স্টাফ রিপোর্টার: শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার ভোজেশ্বর ইউনিয়নে হযরত ইছব চাঁন চিশতি (রহ:) প্রতিষ্ঠিত চাঁন্দনী …