আমাদের সকলের প্রিয় শেখ মিলি স্বপরিবারে করোনা সংক্রমণ থেকে সুস্থ হয়ে উঠেছেন

টি.এম গোলাম মোস্তফা:
সাপ্তাহিক আজকের শরীয়তপুর পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি, সদস্য, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ কমিটি বাংলাদেশ আওয়ামীলীগ, সভাপতি ধানমন্ডি থানা মহিলা আওয়ামীলীগ ও সদস্য ঢাকা মহানগর দক্ষিণ মহিলা আওয়ামীলীগের নেত্রী আমাদের সকলের প্রিয় শেখ মিলি স্বপরিবারে মহামারি করোনা ভাইরাস সংক্রমণ থেকে মুক্ত হয়ে ১২ এপ্রিল সোমবার বাসায় ফিরেছেন তারা।

শেখ মিলি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মামাতো বোন এবং শেখ সাইদুল ইসলাম মাননীয় প্রধানমন্ত্রীর খালাতো ভাই।

বিষয়টি ১২ এপ্রিল রাতে সাপ্তাহিক আজকের শরীয়তপুর পত্রিকাার সম্পাদককে নিশ্চিত করেছেন শেখ মিলি।

তিনি বলেন, গত ১ এপ্রিল বৃস্পতিবার আমার স্বামী শেখ সাইদুল ইসলাম, ২ এপ্রিল শুক্রবার আমি এবং ৩ এপ্রিল শনিবার আমাদের একমাত্র সন্তান শেখ তানজিদ ইসলাম রিশাদ করোনা পজেটিভ হয়। করোনা পজেটিভ হওয়ার পর আমি এবং আমার স্বামী বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন ছিলাম। পরবর্তীতে চিকিৎসক ধাপে ধাপে চিকিৎসা কার্য পরিচালনা করেন। দেশবাসী সকলের দোয়া ও মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে আমারা ১২ এপ্রিল সোমবারে স্বপরিবারে সুস্থ হয়ে করোনা নেগেটিভ রিপোর্ট পেয়েছি, আমরা এখন সুস্থ্ আছি আলহামদুল্লিাহ।

 

 

 

অসুস্থতার খবর পেয়ে যারা কুরআন শরীফ খতম, মিলাদ মাহফিলের আয়োজন করে আমাদের জন্য মহান আল্লাহ তায়ালার দরবারে বিশেষ দোয়া মুনাজাত করেছেন, সার্বক্ষণিক খোজ খবর নিয়েছেন এবং সামাজিক যোগাযোগ সহ বিভিন্ন যোগাযোগের মাধ্যমেও আমাদের শারীরিক খোজ খবর নিয়েছেন ও মনোবল জুগিয়েছেন তাদের সহ আমি দেশ বিদেশের সকলের কাছে আমি এবং আমার পরিবার কৃতজ্ঞতা জ্ঞাপন করছি ও আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

 

 

 

তিনি আরো বলেন, আমি নিজে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে অনুভব করতে পেড়েছি করোনা একটি ভয়ানক মহামারি ব্যাধি, যারা করোনা আক্রান্ত হয়েছেন তাদের উচিত কালবিলম্ব নাকরে ডাাক্তারের সাথে পরামর্শ করে চিকিৎসা সেবা নেওয়া। আমাদেরে দেশে চিকিৎসা ব্যবস্থা এখন খুবই উন্নত মানের। প্রফেসর, ডাক্তার এবং স্বাস্থ্য কর্মীরা স্বশরীরে রোগীদের কাছে উপস্থিত হয়ে তাদের প্রতিদিনের শারিরীক খোজ খবর ও চিকিৎসা সেবা দিচ্ছেন। আমি সবার কাছে অনুরোধ করছি আপনারা স্বাস্থ্যবিধি মেনে চলবেন , অবশ্যই মাস্ক ব্যবহার করবেন হ্যান্ড স্যানিটাইজার দিয়ে বারবার হাত পরিস্কার করবেন, সামাজিক দুরত্ব বজায় রাখবেন, গণজমায়েত না করে এবং করোনাকালীন এই সময়টা বিশেষ প্রয়োজন না থাকলে ঘরে অবস্থান করবেন এবং সরকারি বিধি নিষেধ মেনে চলবেন।

রাজনীতিবিদ, সমাজসেবক ও মানবিক নেত্রী শেখ মিলি দেশবাসী সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন ও সকলের সু-স্বাস্থ্য কামনা করেছেন। শেখ মিলি তার পরিবারের পক্ষথেকে দেশবাসীর জন্য দোয়া ও শুভ কামনা করেছেন এবং দেশবাসীর কাছে তার পরিবারের জন্য দোয়া চেয়েছেন।

 

 

 

 

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

এশিয়ার শীর্ষ ১০০ জন বিজ্ঞানীর তালিকায় বাংলাদেশী তিন নারী

আজকের শরীয়তপুর প্রতিবেদক: গবেষণায় গুরুত্বপূর্ণ অবদান রাখা এশিয়ার শীর্ষ ১০০ জন বিজ্ঞানীর তালিকায় স্থান পেয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *