আমাদের শেখ মিলি ও তার পরিবারের জন্য দোয়ার আয়োজন

ইরিনা ইসলাম শিলা:
সাপ্তাহিক আজকের শরীয়তপুর পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান পরিবারের সুযোগ্য সদস্য, বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজ সেবক মানবিক নেত্রী, ধানমন্ডি থানা মহিলা আওয়ামীলীগের সভাপতি, আমাদের শেখ মিলি স্ব পরিবারে কোভিড-১৯ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন আছেন।

১ এপ্রিল বৃহস্পতিবার শেখ সাইদুল ইসলাম, ২ এপ্রিল শুক্রবার শেখ মিলি ও ৩ এপ্রিল শনিবার মিলি ও সাইদ দম্পতির একমাত্র সন্তান শেখ রিশাদ করোনায় আক্রান্ত হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়ে চিকিৎসাধীন রয়েছেন।এ উপলক্ষে ইতোপূর্বে একাধিকবার বিভিন্ন মসজিদ ও মাদরাসায় শেখ মিলি ও তার পরিবারের সুস্থতা কামনায় আজকের শরীয়তপুর পরিবারের ব্যবস্থাপনায় বিশেষ দোয়া ও মুনাজাতের আয়েজন হয়েছে ।

শেখ মিলির পরিবারের করোনার আক্রান্তের খবর পেয়ে সাপ্তাহিক আজকের শরীয়তপুর পরিবারের পক্ষ থেকে সম্পাদক ও প্রকাশক টি.এম. গোলাম মোস্তফা গভীর উদ্বেগ প্রকাশ করেছেন । টি.এম গোলাম মোস্তফা শেখ মিলির ঘনিষ্ঠ আত্মীয়।

 

 

তাই তাদের রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনা করে সাপ্তাহিক আজকের শরীয়তপুর পত্রিকার উদ্যোগে ও টি.এম. গোলাম মোস্তফার ব্যবস্থাপনায় ৯ এপ্রিল শুক্রবার সকালে প্রখ্যাত হাফেজ ও মাওলানা দিয়ে কুরআন শরীফ খতম ও ভেদরগঞ্জ উপজেলাধীন ঐতিহ্যবাহী পুটিয়া তালুকদার বাড়ী ঐতিহাসিক কেন্দ্রীয় জামে মসজিদে বাদ জুমআ মিলাদ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত ও তবারক বিতরণ করা হয়েছে।উক্ত দোয়া অনুষ্ঠানে স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ, ধর্মপ্রাণ মুসল্লিগণ এবং স্থানীয় সাংবাদিক বৃন্দ উপস্থিত থেকে শেখ মিলি ও তার পরিবারের রোগমুক্তি এবং দীর্ঘায়ু কামনা করে মহান আল্লাহ তায়ালার কাছে বিশেষ দোয়া মোনাজাত করেন।

 

 

টি.এম গোলাম মোস্তফা শেখ মিলি ও তার পরিবারের সুস্থতা কামনায় উক্ত মসজিদে একটি খাত থেকে ২ (দুই) টন চাল বরাদ্দ দেওয়ার কথা বলেন।

 

 

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) শরীয়তপুর জেলা শাখার ৫১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন

মো: নাসির খান: ৩০ এপ্রিল শুক্রবার বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) শরীয়তপুর জেলা শাখার ৫১ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *