আমাদের শেখ মিলি ও তার পরিবারের জন্য দোয়ার আয়োজন

ইরিনা ইসলাম শিলা:
সাপ্তাহিক আজকের শরীয়তপুর পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান পরিবারের সুযোগ্য সদস্য, বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজ সেবক মানবিক নেত্রী, ধানমন্ডি থানা মহিলা আওয়ামীলীগের সভাপতি, আমাদের শেখ মিলি স্ব পরিবারে কোভিড-১৯ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন আছেন।

১ এপ্রিল বৃহস্পতিবার শেখ সাইদুল ইসলাম, ২ এপ্রিল শুক্রবার শেখ মিলি ও ৩ এপ্রিল শনিবার মিলি ও সাইদ দম্পতির একমাত্র সন্তান শেখ রিশাদ করোনায় আক্রান্ত হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়ে চিকিৎসাধীন রয়েছেন।এ উপলক্ষে ইতোপূর্বে একাধিকবার বিভিন্ন মসজিদ ও মাদরাসায় শেখ মিলি ও তার পরিবারের সুস্থতা কামনায় আজকের শরীয়তপুর পরিবারের ব্যবস্থাপনায় বিশেষ দোয়া ও মুনাজাতের আয়েজন হয়েছে ।

শেখ মিলির পরিবারের করোনার আক্রান্তের খবর পেয়ে সাপ্তাহিক আজকের শরীয়তপুর পরিবারের পক্ষ থেকে সম্পাদক ও প্রকাশক টি.এম. গোলাম মোস্তফা গভীর উদ্বেগ প্রকাশ করেছেন । টি.এম গোলাম মোস্তফা শেখ মিলির ঘনিষ্ঠ আত্মীয়।

 

 

তাই তাদের রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনা করে সাপ্তাহিক আজকের শরীয়তপুর পত্রিকার উদ্যোগে ও টি.এম. গোলাম মোস্তফার ব্যবস্থাপনায় ৯ এপ্রিল শুক্রবার সকালে প্রখ্যাত হাফেজ ও মাওলানা দিয়ে কুরআন শরীফ খতম ও ভেদরগঞ্জ উপজেলাধীন ঐতিহ্যবাহী পুটিয়া তালুকদার বাড়ী ঐতিহাসিক কেন্দ্রীয় জামে মসজিদে বাদ জুমআ মিলাদ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত ও তবারক বিতরণ করা হয়েছে।উক্ত দোয়া অনুষ্ঠানে স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ, ধর্মপ্রাণ মুসল্লিগণ এবং স্থানীয় সাংবাদিক বৃন্দ উপস্থিত থেকে শেখ মিলি ও তার পরিবারের রোগমুক্তি এবং দীর্ঘায়ু কামনা করে মহান আল্লাহ তায়ালার কাছে বিশেষ দোয়া মোনাজাত করেন।

 

 

টি.এম গোলাম মোস্তফা শেখ মিলি ও তার পরিবারের সুস্থতা কামনায় উক্ত মসজিদে একটি খাত থেকে ২ (দুই) টন চাল বরাদ্দ দেওয়ার কথা বলেন।

 

 

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

“জন্ম সনদ শিশুর অধিকার, বাস্তবায়নের দায়িত্ব সবার” এই প্রতিপাদ্য কে সামনে রেখে শরীয়তপুরের ডামুড্যায় জন্মনিবন্ধন উৎসব পালিত

আজকের শরীয়তপুর প্রতিবেদক: “জন্ম সনদ শিশুর অধিকার, বাস্তবায়নের দায়িত্ব সবার” এই প্রতিপাদ্য কে সামনে রেখে …

কপি না করার জন্য ধন্যবাদ।