বঙ্গবন্ধু পরিবারের সুযোগ্য কন্যা শেখ মিলির রোগ মুক্তি কামনায় আগামীকাল কুরআন খতম ও দোয়া অনুষ্ঠান

ইরিনা ইসলাম শিলা:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান পরিবারের সুযোগ্য কন্যা ,বিশিষ্ট রাজনীতিবিদ, সমাজ সেবক, মানবিক নেত্রী  ও জাতীয় সাপ্তাহিক আজকের শরীয়তপুর পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি শেখ মিলি ও তার স্বামী শেখ সাইদুল ইসলাম এবং তাদের একমাত্র সন্তান শেখ রিশাদ কোভিড-১৯ করনো ভাইরাসে আক্রান্ত হয়ে বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন আছেন।

এ উপলক্ষে ইতোপূর্বে আজকের শরীয়তপুর পত্রিকার সম্পাদক ও প্রকাশক টি.এম. গোলাম মোস্তফা শেখ মিলি ও তার পরিবারের জন্য পত্রিকার অফিস সহ একাধিক মসজিদে দোয়ার আয়েজন করেছেন।

এরই ধারাবহিকতায়, শেখ মিলি ও তার পরিবারের রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় তার ঘনিষ্ঠ আত্মীয় টি.এম. গোলাম মোস্তফার ব্যবস্থাপনায় আগামীকাল ৯ এপ্রিল শুক্রবার ভেদরগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী তালুকদার বাড়ীর কেন্দ্রীয় জামে মসজিদে সকালে পবিত্র কুরআন শরীফ খতম এবং বাদ জুম’আ মিলাদ ও দোয়ার আয়োজন করা হবে।

উক্ত মিলাদ ও দেয়া মাহফিলে টি.এম. গোলাম মোস্তফা সকলকে আমন্ত্রন জানিয়েছেন ও শেখ মিলি ও তার পরিবারের রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় সকলের নিকট দোয়া চেয়েছেন।

 

 

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনকালে হেফাজতে ইসলাম মাঠে নেমে অস্থিতিশীল পরিবেশ তৈরি করছে: সাইয়্যিদ সাইফুদ্দীন আহমেদ আল হাসানী ওয়াল হোসা্ইনী

টি.এম. গোলাম মোস্তফা: স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনকালে দেশে যখন জাতীয় ঐক্য ও উচ্ছ্বাস উদ্দীপনা চলছিল, তখনই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *