শরীয়তপুর জেলাকে করোনা ভাইরাস সংক্রমণ থেকে নিরাপদ ও সামাজিক দূরত্ব নিশ্চিত করার লক্ষে জেলা পুলিশের টহল এবং মাস্ক বিতরণ

ইরিনা ইসলাম শিলা:
৫ এপ্রিল সোমবার শরীয়তপুর পুলিশ সুপার, এস. এম. আশরাফুজ্জামান মহোদয়ের নির্দেশনায় করোনা ভাইরাস সংক্রমণ থেকে শরীয়তপুর জেলাকে নিরাপদ ও শরীয়তপুরে সামাজিক দূরত্ব নিশ্চিত করার লক্ষে শরীয়তপুর জেলার বিভিন্ন থানা এলাকার বাজার, রাস্তাঘাট ও বিভিন্ন অঞ্চলে জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাদের নিয়ে টহল দেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ)  মোঃ সাইফুর রহমান, পিপএম এবং অতিরিক্ত পুলিশ সুপার (সদর) তানভীর হায়দার।
এ সময় অতিরিক্ত পুলিশ সুপার সকলকে সরকারী নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে চলা এবং সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য আহবান জানান।
এ সময় উপস্থিত ছিলেন পালং মডেল থানা অফিসার ইনচার্জ, আসলাম উদ্দিন, শরীয়তপুর, জাজিরা থানা পিপিএম, অফিসার ইনচার্জ, আজহারুল ইসলাম সরকার , শরীয়তপুরসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
টহলের পরে মাস্ক পরার অভ্যেস, করোনামুক্ত বাংলাদেশ এই শ্লোগানে করোনার বিরুদ্ধে শরীয়তপুরের পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান এর নির্দেশক্রমে জেলার বিভিন্ন থানা এলাকায় জেলা পুলিশের উদ্যোগে জনসাধারনের মাঝে মাস্ক বিতরনসহ সকলকে করোনা ভাইরাস মোকাবেলায় সচেতন এবং সরকারী নির্দেশনা মেনে চলার আহবান করা হয়।

 

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

শরীয়তপুরের ভেদরগঞ্জে ২দিন ব্যাপী উন্নয়ন মেলা

শাহাদাত হোসেন হিরু: বাংলাদেশের এক অনন্য অর্জন স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরন হওয়ায় শরীয়তপুর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *