শেখ মিলি ও তার স্বামী শেখ সাইদুল ইসলাম করোনায় আক্রান্ত- বঙ্গবন্ধু মেডিকেল কলেজে ভর্তি

আজকের শরীয়তপুর প্রতিবেদক:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের সু-যোগ্য কন্যা, শেখ মিলি ও তার স্বামী শেখ সাইদুল ইসলাম দুজনেই করোনায় আক্রান্ত হয়েছেন।

১ এপ্রিল বৃহস্পতিবার শেখ সাইদুল ইসলাম এবং ২ এপ্রিল শুক্রবার শেখ মিলি আক্রান্ত হন। তারা দুজনেই শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শেখ মিলি আজকেরে শরীয়তপুরকে মুঠোফোনে বলেন, মহান আল্লাহ তায়ালা যেন আমাদের দুজনকেই দ্রুত সুস্থ্যতা দান করেন। আপনারা সবাই আমাদের জন্য দোয়া করবেন।

অপরদিকে, আজকের শরীয়তপুর পত্রিকার সম্পাদক ও প্রকাশক টি.এম.গোলাম মোস্তফা পারিবারিক ভাবে শেখ পরিবারের সু-যোগ্য কন্যা শেখ মিলি ও তার স্বামী শেখ সাইদুল ইসলাম এর রোগমুক্তি ও দ্রুত সুস্থ্যতা কামনা করে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেছেন।

এছাড়াও সম্পাদক ও প্রকাশক টি.এম.গোলাম মোস্তফা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তার শ্যালক মরহুম বীর মুক্তিযোদ্ধা অর্থাৎ শেখ মিলির পিতা শেখ আকরাম হোসেন, বঙ্গ পরিবারের সকল সদস্যের জন্য দোয়া কামনা করেছেন ও শেখ পরিবারে শহীদ হওয়া সকল সদস্যের আত্মার মাগফেরাত কামনা করেছেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেছেন।

সে লক্ষ্যে টি.এম.গোলাম মোস্তফা তার নিজ এলাকায় স্থানীয় একটি কেন্দ্রীয় জামে মসজিদে ২ (দুই) টন চাল দেওয়ার কথা ঘোষণা দেন। তিনি দেশবাসীর নিকট তাদের জন্য দোয়া কামনা করছেন।

 

 

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

ইসলামের প্রচার-প্রসার ও উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান

আজকের শরীয়তপুুর ডেস্ক: ইসলামের প্রচার-প্রসারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *