শরীয়তপুরে করোনার মোকাবেলায় জেলা পুলিশের বিশেষ উদ্বুদ্ধকরণ কর্মসূচি

বিশেষ প্রতিনিধি (রায়েজুল আলম):

মাস্ক পরার অভ্যেস, করোনামুক্ত বাংলাদেশ এই শ্লোগানে করোনার বিরুদ্ধে “বিশেষ উদ্বুদ্ধকরণ কর্মসূচি” পরিচালনা করলেন পুলিশ সুপার, শরীয়তপুর ।

“মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার” এই প্রতিপাদ্যে মাস্ক পরার অভ্যেস, করোনামুক্ত বাংলাদেশ এই শ্লোগানে ২৯ মার্চ সোমবার দুপুর ২:০০ টায় করোনার বিরুদ্ধে শরীয়তপুরে “বিশেষ উদ্বুদ্ধকরণ কর্মসূচি” পরিচালনা করলেন পুলিশ সুপার, শরীয়তপুর এস. এম. আশরাফুজ্জামান।
এ সময় পুলিশ সুপার বলেন আমরা শরীয়তপুর জেলা পুলিশ করোনার প্রথম ধাপ থেকেই এই মহামারী মোকাবেলা করে আসছি এবং জনকল্যান ও জনসচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করছি।

 

 

এখন আবার গ্রীষ্মের শুরু থেকে বৃদ্ধি পাচ্ছে প্রাণঘাতী ঈড়ারফ ১৯ ভাইরাসে সংক্রমণের হার। কিছুদিন ধরেই দেশে এই ভাইরাস দ্বারা সংক্রমণ ও মৃত্যুর সংখ্যা উর্ধ্বমুখী। দেশ ও মানুষের এই সংকট মোকাবেলায় সবার প্রথমে প্রয়োজন সচেতনতা। চলমান এই মহামারী মোকাবেলায়, যাতেকরে সকলে সচেতন হয় এবং মাস্ক পরিধান করে সে কারনেই আমরা শরীয়তপুর জেলা পুলিশ জনসাধারনের মাঝে মাস্ক ও লিফলেট বিতরণ করছি। এছাড়াও করোনা পরিস্থিতি মোকাবেলায় এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান পুলিশ সুপার।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর) তানভীর হায়দার, অফিসার ইনচার্জ, পালং মডেল থানা, মোঃ আসলাম উদ্দিন, ডিআইও-১, জেলা বিশেষ শাখা মোঃ আজহারুল ইসলামসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।

 

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

শরীয়তপুরের ভেদরগঞ্জে ২দিন ব্যাপী উন্নয়ন মেলা

শাহাদাত হোসেন হিরু: বাংলাদেশের এক অনন্য অর্জন স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরন হওয়ায় শরীয়তপুর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *