শরীয়তপুর জেলা আওয়ামীলীগের উদ্যোগে মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন

আজকের শরীয়তপুর প্রতিবেদক :
শরীয়তপুর জেলা আওয়ামীলীগ এর উদ্যোগে মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী্  অনুষ্ঠিত হয়। ২৭ মার্চ শনিবার সন্ধা ৬ টায় শরীয়তপুর জেলা শিল্পকলা একাডেমী প্রাঙ্গনে মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী পালন করা হয়। জেলা আওয়ামীলীগের সভাপতি ও শরীয়তপুরের জেলা পরিষদের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা শিকদারের সভাপতিত্বে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের পানি সম্পদ মন্ত্রনালয়ের উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি। অনুষ্ঠানের শরুতে অতিথি ও নেতৃবৃন্দকে উত্তোরিও পড়িয়ে ও ফুলেল শুভেচ্ছা জনিয়ে মঞ্চে বরন করা হয়।

বিষেশ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর ১ সংসদীয় এলাকার সংসদ সদস্য ইকবাল হোাসেন অপু এমপি, শরীয়তপুর ৩ সংসদীয় আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক এমপি ও আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য আব্দুল আওয়াল সানী।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, যে মহা মানবের জন্ম না হলে বাংলাদেশেরই জন্ম হত না দেশের একটি মহল তাকে বির্তকিত করাার চেষ্টা করছেন। তারই সু-যোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনাা বাংলাদেশকে উন্নয়নের পথে এগিয়ে নিয়েছেন। বাংলাদেশ আজ উন্নত দেশে পরিণত হতে যাচ্ছে বিশাল পদ্মা সেতু আর স্বপ্ন নয় ২০২২ সালে আমরা এ সেতু দিয়ে চলাচল করবো ইনশাআল্লাহ।

জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে এর সঞ্চালনায় বক্তব্য রাখেন শরীয়তপুর সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবুল হামেস তপাদার, জাজিরা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোবারক আলী শিকদার, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও শরীয়তপুর জেলা পরিষদের সদস্য কামরুজ্জামান উজ্জল, নড়িয়া পৌরসভার মেয়র অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, শরীয়তপুর পৌরসভার মেয়র অ্যাডভোকেট পারভেজ রহমান জন, শরীয়তপুর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট মো: জাহাঙ্গীর হোসেন ও সাধারণ সম্পাদক মো: গোলাম মোস্তফা, শরীয়তপুর পৌরসভা আওয়ামীলীগের সভাপতি এম এম জাহাঙ্গীর মৃধা ও সাধারণ সম্পাদক মো: আমির হোসেন খান, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুহুন মাদবর, জেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ আব্দুস সালাম ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম সরকার সহ আওয়ামীলীগ ও বিভিন্ন অংগসংগঠন সমূহের নেতৃবৃন্দ। অনুষ্টানের আলোচনা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

শরীয়তপুরের ভেদরগঞ্জে ২দিন ব্যাপী উন্নয়ন মেলা

শাহাদাত হোসেন হিরু: বাংলাদেশের এক অনন্য অর্জন স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরন হওয়ায় শরীয়তপুর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *