শরীয়তপুরের ভেদরগঞ্জে ২দিন ব্যাপী উন্নয়ন মেলা

শাহাদাত হোসেন হিরু:
বাংলাদেশের এক অনন্য অর্জন স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরন হওয়ায় শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলায় ২দিন ব্যাপী উন্নয়ন মেলার আয়োজন করা হয়েছে। ২৭ থেকে ২৮ মার্চ পর্যন্ত  মেলা চলবে।
২৭ মার্চ শনিবার ১২ টার সময় ভেদরগঞ্জ সরকারি হেড কোয়ার্টার পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে সাদা পায়রা উড়িয়ে উন্নয়ন মেলার শুভ উদ্ভোধন করেন উপজেলা চেয়ারম্যান হুমায়ুন কবির ও উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ। বিদ্যালয়ের সামনের প্রধান সড়ক হয়ে মুক্তিযোদ্ধা ভবন প্রদক্ষিণ করে একটি র‍্যালি করা হয়। এর পরে উপজেলার শহীদ মহিউদ্দিন ও শহীদ আক্কাস সম্বেলন কক্ষে উদ্ভোধনী আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এসময়, উপস্তিত ছিলেন উপজেলা সহাকারী কমিশনার (ভূমি) শংকর চন্দ্র বৈদ্য, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার সুলতানা রাজিয়া,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হুমায়ুন কবির,উপজেলা কৃষি কর্মকর্তা ফাতেমা ইসলাম,উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ড:আব্দুল মতিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এ কে এম ফজলুল হক, উপজেলা উপ সহকারী প্রকৌশলী গিয়াস উদ্দিন, উপজেলা প্রধান সহকারী মোঃ জাকির খান সহ প্রমুখ।

 

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

ডামুড্যা উপজেলায় আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

আজকের শরীয়তপুর প্রতিবেদক: আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে শরীয়তপুরের ডামুড্যাতে বুধবার ৩০ নভেম্বর বিকালে …

কপি না করার জন্য ধন্যবাদ।