বঙ্গবন্ধুর ম্যুরালে আগুন ও ভাংচুর শেখ মিলির তীব্র নিন্দা ও প্রতিবাদ

আজকের শরীয়তপুর প্রতিবেদক:
ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বাংলাদেশ সফরকে কেন্দ্র করে দেশের স্বাধীনতা বিরোধী শক্তি জামাত, শিবির ও স্বাধীনতা বিরাধী অংগসংগঠনের আন্দোলন এখন চরম সীমায় পৌঁছেছে। তারা আন্দোলন করতে গিয়ে শুধু ভাংচুর নয় মহান স্বাধীনতার স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালেও  আগুন দিয়েছে বলে সংবাদ পাওয়া গেছে ।
স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে ব্রাহ্মণবাড়িয়ায় বঙ্গবন্ধুর ম্যুরাল ও সরকারি স্থাপনায় নির্বিচারে তাণ্ডব চালিয়েছে মাদ্রাসাছাত্ররা।  ২৬ মার্চ শুক্রবার জুমার নামাজের পর ঢাকার জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে যখন ধাওয়া-পাল্টাধাওয়া চলছিল ঠিক তখনই ব্রাহ্মণবাড়িয়া হয়ে ওঠে বিভীষিকার নগরী। পুরো শহরে ভয়াবহ তাণ্ডব চালায় শিবির সমর্থন কারী মাদ্রাসার শিক্ষার্থীরা।
হামলাকারীরা সরকারি-বেসরকারি অফিস, বঙ্গবন্ধু ম্যুরাল, স্বাধীনতার নানা স্থাপত্য, পুলিশ সুপারের কার্যালয়সহ পুড়িয়ে দেয় রেলস্টেশনও। রেললাইন উপড়ে আগুন দেওয়া হয়। ফলে বিকেল চারটা থেকে বন্ধ হয়ে যায় ঢাকা-সিলেট ও ঢাকা-চট্টগ্রাম ট্রেন চলাচল।
বঙ্গবন্ধু পরিবারের কন্যা শেখ মিলি আজকের শরীয়তপুরকে মুঠো ফোনে বলেন, স্বাধীনতা বিরোধী রাজাকার , জামাত , শিবিরের ধৃষ্টতা প্রদর্শন করে চলেছে । এই অমানুষ জানোয়ারদের আইনের আওতায় আনা হোক । জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আগুন ধরিয়ে দেয়ার জন্য তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি ।
 
এ বিষয়ে ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার  মো. আনিসুর রহমান গণমাধ্যমকে জানান, মাদ্রাসাছাত্ররা মিছিল করে বিভিন্নস্থানে ভাঙচুর করেছে। এটিকে প্রতিরোধ করার জন্য আমরা কার্যক্রম চালিয়েছি। শহরের পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে আছে। এ ঘটনায় দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

 

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

এসএসসি পরীক্ষার ফলাফলে এবছরও শীর্ষস্থান ধরে রেখেছে মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজ

আজকের শরীয়তপুর প্রতিবেদক: এস এস সি পরীক্ষার ফলাফলে বরাবরের ন্যায় এবছরও শীর্ষস্থান ধরে রেখেছে শরীয়তপুরের …

কপি না করার জন্য ধন্যবাদ।