মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবসে শরীয়তপুর পুলিশ সুপারের শ্রদ্ধাঞ্জলি

আজকের শরীয়তপুর প্রতিবেদক:
২৬ মার্চ  শুক্রবার  সকাল ৬ টা  ২০ মিনিটে  মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২১ উপলক্ষে জেলা পুলিশের পক্ষ থেকে শরীয়তপুর কেন্দ্রীয় শহীদ মিনারে এবং মনোহর মধ্যপাড়া স্মৃতিস্তম্ভে সকল শহীদদের প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলি নিবেদন ও পুষ্পস্তবক অর্পন করেলেন শরীয়তপুর পুলিশ সুপার,  এস. এম. আশরাফুজ্জামান ।

এ সময় উপস্থিত ছিলেন  মোঃ সাইফুর রহমান, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) শরীয়তপুর, তানভীর আহমদ, অতিরিক্ত পুলিশ সুপার (গোসাইরহাট সার্কেল) শরীয়তপুর, এস. এম. মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) শরীয়তপুর, মোঃ আসলাম উদ্দিন, অফিসার ইনচার্জ, পালং মডেল থানা, শরীয়তপুর, মোঃ আনোয়ারুল ইসলাম, পুলিশ পরিদর্শক, অপরাধ শাখা, পুলিশ সুপারের কার্যালয়, শরীয়তপুর, জনাব আজহারুল ইসলাম, ডিআইও-১, জেলা বিশেষ শাখা, শরীয়তপুর, সাইফুল আলম, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, শরীয়তপুরসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।
এছাড়াও বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাগণ এবং বিভিন্ন স্তরের রাজনৈতিক নেতাকর্মীবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ এ সময় পুষ্পস্তবক অর্পন করে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

বিএনপি নিজেরা আন্দোলন করতে না পেরে অন্যের কাঁধে ভর করে এবং বিদেশিদের কাছে ধরনা দেয়: উপমন্ত্রী শামীম

আজকের শরীয়তপুর প্রতিবেদক: আন্দোলনের মাধ্যমে আওয়ামী লীগকে ক্ষমতাচ্যুত করার শক্তি বিএনপির নাই বলে মন্তব্য করেছেন …

কপি না করার জন্য ধন্যবাদ।