রাজধানী ঢাকায় সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সে মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

টি.এম গোলাম মোস্তফা:

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্ম শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে তায়কোয়ানডো প্রতিযোগিতা ২০২১ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ তায়কোয়ানডো ফেডারেশনের আয়োজনে ২৪ মার্চ বুধবার সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সে বেলা সাড়ে ১২ টায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক কাজী মোর্শেদ কামাল এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ধানমন্ডি থানা মহিলা আওয়ামীলীগের সভাপতি, বাংলাদেশ আওয়ামীলীগ স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ কমিটির সদস্য, ঢাকা মহানগর দক্ষিণ মহিলা আওয়ামীলীগের সদস্য ও জাতীয় সাপ্তাহিক আজকের শরীয়তপুর পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি, শেখ পরিবারের কৃতি সন্তান শেখ মিলি। এছাড়াও অনুষ্ঠানে স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মী ও অংগসংঠনের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

এসএসসি পরীক্ষার ফলাফলে এবছরও শীর্ষস্থান ধরে রেখেছে মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজ

আজকের শরীয়তপুর প্রতিবেদক: এস এস সি পরীক্ষার ফলাফলে বরাবরের ন্যায় এবছরও শীর্ষস্থান ধরে রেখেছে শরীয়তপুরের …

কপি না করার জন্য ধন্যবাদ।