জেড.এইচ. সিকদার বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

ইরিনা ইসলাম শিলা
বি.এ অনার্স ইন ইংলিশ
(জেড এইচ এস ইউ এস টি):

বর্ণিল আলোকসজ্জা ও বিনম্র শ্রদ্ধাজ্ঞাপনের মধ্য দিয়ে স্বাস্থ্যবিধি মেনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২১ উদযাপন করেছে জেড. এইচ.সিকদার বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। ১৭ মার্চ বুধবার সকালে জাতীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে দিনটির কর্মসূচি শুরু করা হয় । পরে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে থেকে শুরু হয়ে ক্যাম্পাস প্রদক্ষিণ করে। তারপর বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু চত্ত¦রে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়।
পরে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে জাতির পিতার জীবনের নানা দিক নিয়েএক আলোচনা সভা অনুষ্ঠিত হয় । উক্ত অলোচনা সভায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদ এরডিন ও আইন বিভাগের সহযোগী অধ্যাপক মোঃএমরান পারভেজ খান। বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান মোঃ মাহফুজুর রহমান, বিশ্ববিদ্যালয়ের মকফর উদ্দীন সিকদার হলের প্রভোস্ট ও ব্যবসায় প্রশাসন বিভাগের প্রভাষক মোঃ আমিমুল ইহসান এবং বিশ্ববিদ্যালয়ের মনোয়ারা সিকদার হলের প্রভোস্ট ও কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক ফাতেমা আক্তার। আলোচনা সভায় সভাপতিত্ব করেন আইন বিভাগের প্রভাষক মোঃ সাইফুজজামান । আলোচনা সভা শেষে জাতির পিতার মাগফেরাত কামনা করে দোয়া-মাহফিল অনুষ্ঠিত হয় ।
এছাড়াও আলোচনা সভায় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিকইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান, কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান, ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান, আইন বিভাগের বিভাগীয় প্রধান, ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান সহ বিভিন্ন বিভাগের সম্মানিত শিক্ষক এবং অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

 

 

 

 

 

 

 

 

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

ডামুড্যা উপজেলায় আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

আজকের শরীয়তপুর প্রতিবেদক: আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে শরীয়তপুরের ডামুড্যাতে বুধবার ৩০ নভেম্বর বিকালে …

কপি না করার জন্য ধন্যবাদ।