শপথ গ্রহণ করলেন শরীয়তপুরের ভেদরগঞ্জ, নড়িয়া,  ও জাজিরা পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলররা

আজকের শরীয়তপুর ডেস্ক:

শপথ গ্রহণ করলেন শরীয়তপুরের ভেদরগঞ্জ, নড়িয়া,  ও জাজিরা পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলররা। ২২ ফেব্রুয়ারি সোমবার দুপুরে ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে নবনির্বাচিত মেয়র আইনজীবী আবুল কালাম আজাদ, আবুল বাশার চোকদার ও মো. ইদ্রিস মাদবরকে শপথ বাক্য পাঠ করান ঢাকা বিভাগীয় কমিশনার মো. খলিলুর রহমান। পরে সংরক্ষিত ওয়ার্ডের নারী ও সাধারণ ওয়ার্ডের কাউন্সিলরদের শপথ বাক্য পাঠ করানো হয়।

গত ৩০ জানুয়ারি এ তিন পৌরসভায় ভোটগ্রহণ হয়। নবনির্বাচিত মেয়রদের সঙ্গে শপথ গ্রহণ করেন তিন পৌরসভার নবনির্বাচিত ২৭ জন সাধারণ কাউন্সিলর ও নবনির্বাচিত ৯ জন সংরক্ষিত নারী কাউন্সিলর।

 

ভেদরগঞ্জের নবনির্বাচিত মেয়র আবুল বাশার চোকদার ও জাজিরার নবনির্বাচিত মেয়র মো. ইদ্রিস মাদবর জানান, স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করে মেয়র হয়েছেন তারা। তারা ধন্যবাদ জানিয়েছেন, অক্লান্ত পরিশ্রম করে যারা ভোট দিয়ে তাদের মেয়র বানিয়েছেন।

নড়িয়া পৌরসভার নবনির্বাচিত মেয়র আবুল কালাম আজাদ বলেন, বঙ্গবন্ধুর কন্যা মানবতার জননী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি আমাকে নৌকা প্রতীক দিয়েছেন, তাই মেয়র হতে পেরেছি। ধন্যবাদ জানাই শরীয়তপুর জেলা আওয়ামী লীগ ও ভোটারসহ যারা আমার মেয়র হওয়ার পেছনে অক্লান্ত পরিশ্রম করেছেন। তাদের দুঃখে-সুখে পাশে থাকতে চাই। আমি প্রত্যেক পৌরবাসীকে তাদের সেবা পৌঁছে দিতে চাই।

পৌরসভাকে ডিজিটাল ও আধুনিকতায় গড়ে তুলবেন এই প্রত্যাশা নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের।

 

 

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

জরুরি অবস্থা মোকাবেলায় বিশ্ব নেতাদের প্রতি সাহসী ও জোরালো পদক্ষেপ গ্রহণের আহ্বান প্রধানমন্ত্রীর

আজকের শরীয়তপুর ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী প্রজন্মের জন্য একটি টেকসই ভবিষ্যৎ রেখে যেতে ‘সার্বিক …