গোসাইরহাটে জমি লিখে না দেয়ায় ছেলে কুড়াল দিয়ে কুপিয়ে বৃদ্ধ মা’কে হত্যা করল

আজকের শরীয়তপুর প্রতিবেদক :
শরীয়তপুরে জমির জন্য ছেলে মাকে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া যায়। জেলার গোসাইরহাট উপজেলায় নাগেরপাড়া ইউনিয়নের লক্ষ্মিপুর গ্রামে এই হত্যা কান্ড ঘটেছে বলে জানা যায়। সরোজমিন গিয়ে জানা যায় লক্ষ্মিপুর গ্রামের আব্দুল মতিন খা র ছেলে আব্দুল মালেক তার মা আনোয়ারার বেগম (৬০) কে নিজ নামীয় জমি মালেকের নামে লিখে দেওয়ার জন্য চাপ প্রয়োগ করে। বৃদ্ধ মা জমি লিখে না দেয়ায় ছেলে কুড়াল দিয়ে কুপিয়ে মা’কে হত্যা করে । রোববার ২১ ফেব্রয়ারী সন্ধ্যা ৭টায় এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় ছেলে আব্দুল মালেক’কে আটক করেছে গোসাইরহাট থানা পুলিশ।

নিহতের স্বজন ও পুলিশ সূত্রে জানা যায়, নাগেরপাড়া ইউনিয়নের লক্ষীপুর গ্রামের ঢালীরহাট এলাকার আব্দুল মতিন খাঁর স্ত্রী আনোয়ারা বেগম(৬০) মাগরিবের নামাজ শেষে চা তৈরী করার জন্য রান্না ঘরে যাওয়ার সময় তার মেঝ ছেলে আব্দুল মালেক (৪০) কুড়াল দিয়ে মায়ের মাথায় কোপ দেয়। পরে স্বজনরা গোসাইরহাট হাসপাতালে নেয়ার পথে আনোয়ারা বেগম মারা যান । এ ঘটনায় গোসাইরহাট থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। গোসাইরহাট থানা মামলা নং ০৯ তারিখ:২২-০২-২০২১খ্রিঃ।

গোসাইরহাট থানার ভারপপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা সোহেব আলী মুঠোফোনে আজকের শরীয়তপুরকে জানান, জমি লিখে না দেয়ায় কুড়াল দিয়ে কুপিয়ে মাকে হত্যা করেছে ছেলে। এঘটনায় নিহতের অভিযুক্ত ছেলে আব্দুল মালেক,কে আটক করা হয়েছে। আব্দুল মালেকের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হয়েছে।

 

 

 

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

শরীয়তপুর পুলিশ সুপারের কার্যালয়ের সামনে সাংবাদিকদের অবস্থান কর্মসূচী

আজকের শরীয়তপুর ডেস্কঃ শরীয়তপুরে সাংবাদিক রোকনুজ্জামান পারভেজের উপর হামলার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে …