জেড. এইচ. সিকদার বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

আজকের শরীয়তপুর প্রতিবেদক:
কোভিড-১৯ পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে যথাযোগ্য মর্যাদায় জেড. এইচ. সিকদার বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে পালিত হলো মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২১। দিবসের প্রথম প্রহর রাত ১২:০১ মিনিটে বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজ এর পক্ষে সম্মানিত শিক্ষকগণসহ প্রশাসনের কর্মকর্তাগণ এবং রামভদ্রপুর ইউনিয়ন পরিষদ এর সম্মানিত চেয়ারম্যান বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারে পুষ্পাঞ্জলি অর্পণ করেন। এসময় পুষ্পাঞ্জলির মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন মনোয়ারা সিকদার মেডিকেল কলেজ ও হাসপাতাল।
সকালে জাতীয় পতাকা অর্ধনমিত করা হয় এবং শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপনে শহীদ মিনারে বিশ্ববিদ্যালয় প্রসাশন, বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগ, ব্যবসায় প্রশাসন বিভাগ, ইংরেজি বিভাগ, ইলেক্ট্রিক্যাল ও ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগ, কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগ, আইন বিভাগ, ল’ সোসাইটি এবং সর্বসাধারণ কর্তৃক পুষ্পাঞ্জলি অর্পণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন মোঃ এমরান পারভেজ খান, পরীক্ষা নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) জনাব মোঃ মিজানুজ্জামান, ডেপুটি রেজিস্ট্রার খন্দকার তাহমিনা নিষাদ এলিন এবং বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মোঃ ইমামুনুর রহমানসহ সকল বিভাগের বিভাগীয় প্রধানগণ। আরও উপস্থিত ছিলেন বিভিন্ন বিভাগের শিক্ষকসহ বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ।
পুষ্পাঞ্জলি অর্পণ শেষে ভাষা আন্দোলনের সকল শহীদের এবং বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নুল হক সিকদার মহোদয় এর মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

 

 

 

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

শরীয়তপুরে কেন্দ্রীয় শহীদ মিনারে সকল ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলি নিবেদন ও পুষ্পস্তবক অর্পণ করেন পুলিশ সুপার, এস. এম. আশরাফুজ্জামান

ইরিনা ইসলাম শিলা: ২১ ফেব্রুয়ারি মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২১ উপলক্ষে জেলা পুলিশের …