গোসাইরহাটে ভূমি সেবা মঞ্চের গণশুনানী অনুষ্ঠিত

আজকের শরীয়তপুর ডেস্ক:
‘ভূমি সেবা সম্পর্কে জানুন, হয়রানি থেকে দূরে থাকুন , ভূমি সেবা মঞ্চে এসে আপনার কথা আপনি বলুন’ এ প্রতিপাদ্য নিয়ে শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলায় ভূমি সহজীকরণ গণশুনানী অনুষ্ঠিত হয়। গত ১৭ ফেব্রুয়ারী মঙ্গলবার গোসাইরহাট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এর কার্যালয়ে সকাল ১০ টায় এ গণশুনানী অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর হোসেন এর সভাপতিত্বে গণশুনানী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব আসমাউল হুসনা (লিজা), গণশুনানী মঞ্চের আয়োজনে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) আবদুল্লাহ আল মামুন, জেলা ডেপুটি কালেক্টর আসাদুজ্জামান, ইদিলপুর ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন শিকারী, উপজেলা তহশীলদার, বিভিন্ন গণমাধ্যম কর্মী ও জনপ্রতিনিধি ও সাধারণ মানুষ।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আসমাউল হুসনা (লিজা) ভূমি সংক্রান্ত নানা অভিযোগ শোনেন এবং তাৎক্ষনিক সমাধান করেন। এছাড়া অনুষ্ঠানে নামজারি, জমিভাগ, জমি জরিপ, রাজস্ব আদায় ইত্যাদি বিষয়ে পর্যালোচনা করে আসমাউল হুসনা (লিজা) বলেন, সাধারণ জনগণের দোড় গোড়ায় ভূমি সেবা পৌঁছে দিতে আমাদের এ ক্ষুদ্র প্রয়াশ। সেবা মঞ্চ চলমান থাকবে। এর মাধ্যমে হয়রানি মুক্ত ভূমি সেবা নিশ্চিত হবে। তিনি এ সংক্রান্ত প্রচার প্রকাশনার জন্য গণমাধ্যম কর্মীদের আহ্বান জানান।

 

 

 

 

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর বীর মুক্তিযোদ্ধা জয়নুল হক সিকদারের প্রথম জানাজা সম্পন্ন

আজকের শরীয়তপুর ডেস্ক: দেশের অন্যতম বৃহৎ শিল্পগ্রুপ সিকদার গ্রুপ অব কোম্পানিজ-এর কর্ণধার ও ন্যাশনাল ব্যাংক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *