চিকন্দী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আজিজুর রহমান বাচ্চু সরদার

বিশেষ প্রতিনিধি: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে শরীয়তপুর সদর উপজেলার চিকন্দী ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী, বিশিষ্ট সমাজ সেবক, গরিব দুঃখি মানুষের আস্থা ও রাজনৈতিক ব্যক্তিত্ব আজিজুর রহমান বাচ্চু সরদার আলোচনায় রয়েছেন। তাঁর সাথে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ সহ সকল শ্রেণির মানুষের সমর্থন রয়েছে।
শরীয়তপুরের একজন ত্যাগী রাজনৈতিক ব্যক্তিত্ব আজিজুর রহমান বাচ্চু সরদার  । তিনি চিকন্দী ইউনিয়নে যখন আওয়ামীলীগের দুঃসময় তখন দলকে সু-সংগঠিত করার জন্য বঙ্গবন্ধুর আর্দশের একজন রাজপথের সৈনিক।  তিনি একজন আওয়ামীলীগ পরিবারের সন্তান। তিনি বর্তমানে চিকন্দী ইউনিয়ন আওয়ামি লীগ এর সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।
এছাড়াও তিনি চিকন্দী শরফ আলী স্কুল এন্ড কলেজের ম্যােনেজিং কমিটির সভাপতির দায়িত্বে আছেন। বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, ক্রীড়া, শিক্ষা প্রতিষ্ঠান ও ধর্মীয় প্রতিষ্ঠানের সাথে তিনি জড়িত আছেন। এজন্য তিনি বিভিন্ন মাধ্যমে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। এতে তিনি ব্যাপক সারা পাচ্ছেন ।
জনাব আজিজুর রহমান বাচ্চু সরদার বলেন, আমি চিকন্দী ইউনিয়ন’কে আধুনিক ও ডিজিটাল উন্নত নাগরিক সুবিধা সম্বলিত ইউনিয়নে রূপান্তরিত করতে আমি এবার চেয়ারম্যান পদে নির্বাচনে অংশগ্রহণ করতে চাই। এজন্য আমি আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী। আশাকরি আমার কর্মকান্ড বিবেচনা করে জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিবে। তাই শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য জননেতা ইকবাল হোসেন অপু মহোদয় সহ দলীয় নেতৃবৃন্দের সুদৃষ্টি কামনা করছি। ইতিমধ্যেই আমি বিভিন্ন মাধ্যমে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছি। এতে ব্যাপক সারাও পাচ্ছি। আমি বিজয়ী হয়ে এই চিকন্দী ইউনিয়ন’কে মডেল হিসেবে প্রতিষ্ঠা করবো। আমি সারা জীবন মানুষের কল্যাণে কাজ করতে চাই। এজন্য সকলের দোয়া ও আশির্বাদ কামনা করছি।
এ বিষয়ে চিকন্দী ইউনিয়নের জনসাধারণ  বলেন, চিকন্দী ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী জনাব আজিজুর রহমান বাচ্চু সরদার ব্যাপক আলোচনায় ও জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন। তিনি ও তাঁর পরিবার সকল দূর্যোগে এই ইউনিয়ন বাসীর পাশে থেকেছেন। সবদিক বিবেচনা করে তিনি নির্বাচন করলে এবার বিপুল ভোটে নির্বাচিত হবেন। আর তিনি নির্বাচিত হলে এই চিকন্দী ইউনিয়ন’কে উন্নত ও সমৃদ্ধ মডেল ইউনিয়নে রুপান্তরিত করবেন বলেও আমরা সাধারণ জনগণ বিশ্বাস করি।

 

 

 

 

 

 

 

 

 

 

 

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

ইসলামের প্রচার-প্রসার ও উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান

আজকের শরীয়তপুুর ডেস্ক: ইসলামের প্রচার-প্রসারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *