জাজিরা পৌরসভায় নৌকাকে হারিয়ে বিদ্রোহী প্রার্থীর জয়

জাজিরা পৌরসভায় নৌকাকে হারিয়ে বিদ্রোহী প্রার্থীর জয়

আ: বারেক ভূইঁয়া

জাজিরা পৌরসভা নির্বাচনে মোবাইল ফোন প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ইদ্রিস মাদবর বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন। তিনি ভোট পেয়েছেন ৬’হাজার ৬০৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের আব্দুল হক কবিরাজ পেয়েছেন ৫’হাজার ৭৭৪ ভোট। সর্বমোট ভোটার সংখ্যা ছিল ১৭ হাজার ২৫৮।

ভোটকেন্দ্র থেকে প্রাপ্ত প্রিজাইডিং অফিসারদের স্বাক্ষরিত ফলাফল শিট থেকে এসব তথ্য জানা গেছে।

জাজিরা পৌর নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা জাহিদ হাসান শনিবার (৩০ জানুয়ারি) সন্ধা ৭টায় জানান, পৌরসভায় মোট ভোটার সংখ্যা ১৭ হাজার ২৫৮।

এদিকে ভোটটকেন্দ্র জাজিরা পৌর নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আব্দুল হক কবিরাজকে হটিয়ে বিদ্রোহী প্রার্থী ইদ্রিস মাদবর বিজয় লাভ করায় হইচই পড়ে গেছে।

জাজিরা উপজেলা আ.লীগের এক নেতা বলেন, ‘আওয়ামী লীগের একাংশ আব্দুল হক কবিরাজকে সমর্থন করেনি। তারা বিদ্রোহী প্রার্থীকে ভোট দিয়েছেন। যে কারণে ভোটের ফল নৌকার পক্ষে হয়নি।’

সাধারণ জনমতে, কর্তব্যরত প্রশাসনকে ধন্যবাদ জানানো হয়। এখানে ৯টি ওয়ার্ডে ছিলো কঠোর আইন-শৃঙ্খলা বাহিনীর তৎপরতা। নিযুক্ত ছিল র‌্যাব, বিজিবি স্ট্রাইকিং ফোর্স সহ পুলিশ বাহিনী। প্রত্যেক ওয়ার্ডের প্রতিটি কেন্দ্রে ছিল একজন করে নির্বাহী মেজিস্ট্রেট। তারা ভোট শুরু থেকে শেষ পর্যন্ত কঠোর দায়িত্বে ছিলেন।

 

 

 

Facebook Comments

About T. M. Golam Mostafa

Check Also

জাজিরায় প্রতিপক্ষের হামলায় গুলিবিদ্ধ হয়ে নিহত ১, আহত ৮

শরীয়তপুর প্রতিনিধি// প্রতিপক্ষের হামলায় গুলিবিদ্ধ হয়ে শরীয়তপুর জাজিরা উপজেলার সেনেরচর ইউনিয়নের সাকিমালী মাদবর কান্দি গ্রামে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *