নিয়ামত সিকদারের উদ্যোগে ভেদরগঞ্জে কম্বল বিতরণ

নিয়ামত সিকদারের উদ্যোগে ভেদরগঞ্জে কম্বল বিতরণ

শরীয়তপুর প্রতিনিধি ঃ শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ পৌরসভায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন ভেদরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নিয়ামত সিকদার। ২৮ নভেম্বর শনিবার দুপুর ৩টায় ভেদরগঞ্জ পৌরসভার সিকদার টাওয়ার থেকে ২ হাজার ব্যক্তিকে কম্বল বিতরণ করা হয়।
ভেদরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নিয়ামত সিকদার বলেন,সারা দেশের মতো ভেদরগঞ্জে ও তীব্র শীতে অসহায় অনেক মানুষ কষ্ট করছে। শীতার্তদের শীতের হাত থেকে রক্ষা করতে আজ দরিদ্র-দের মাঝে ২ হাজার কম্বল বিতরণ করেছি। জাতির পিতার সোনার বাংলা ও জননেত্রী শেখ হাসিনার দারিদ্র ও ক্ষুধামুক্ত বাংলাদেশ গড়তে হলে জনপ্রতিনিধি সহ যার যার অবস্থান থেকে অসহায়দের পাশে দাড়াতে হবে। তাই সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনকল্যাণমূলক কাজের অগ্রযাত্রাকে এগিয়ে নিতে আমি ব্যক্তিগত উদ্যোগে ভেদরগঞ্জ পৌরসভার ২ হাজার পরিবারের মাঝে কম্বল বিতরন করেছি।
তিনি আরও বলেন, শীতার্তদের শীত বস্ত্র বিতরণ অব্যাহত থাকবে। বিভিন্ন স্থানে পর্যায়ক্রমে শীতবস্ত্র বিতরণ করা হবে। এ সময় উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক মোশারফ হোসেন, পৌরসভা ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগ সদস্য মোঃ উজ্জল বেপারী ও বাচ্চু বেপারী, আবু কালাম হোসেন, জয়নাল হোসেন, মোস্তফা সিকদার, দুলাল হাওলাদার, সুজন হাওলাদার, মিলন বেপারী প্রমুখ।

Facebook Comments

About Sm Sohage

Check Also

আওয়ামী লীগের শেষ ঠিকানা হচ্ছেন জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা:নাহিম রাজ্জাক এমপি

মো: নাসির খাঁন// শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক এমপি বলেছেন, আমরা যারা আওয়ামীলীগ করি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *