শরীয়তপুরে রান্নার কাজে গিয়ে গৃহ পরিচারিকা ধর্ষণের শিকার!!

শরীয়তপুর প্রতিনিধিঃ// শরীয়তপুর পৌর বাসস্টান্ড সংলগ্ন মেসার্স মালত এন্টারপ্রাইজ এর ম্যানেজার মোঃ রাশেদ মীর মালত এর উত্তর পালং মডেল টাউন এলাকার একটি ভাড়াটিয়া বাসায়, অভাবের তাড়ানায় রান্নার কাজ করতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে ৩১ বছর বয়সী এক গৃহ পরিচারিকা। ধর্ষণের ঘটনার বিষয়টি নিশ্চিত করেছে পালং মডেল থানা পুলিশ।
ধর্ষক রাশেদ মালত নড়িয়া উপজেলার রাজনগর ইউনিয়নে ঠাঁকুর কান্দি গ্রামের মোঃ মোতালেব মীর মালত এর ছেলে বলে জানা গেছে। গৃহ পরিচারিকা গণমাধ্যমকে জানান বলেন, অভাবের তাড়নায় স্বামীর সংসারে অর্থের যোগান দিতে মেসার্স মালত এন্টারপ্রাইজ এর ম্যানেজার ও মালিক সজিব মালতকে এক হাজার পাঁচশত টাকা মজুরীর বিনিময়ে রান্না করে খাওয়াতাম। গত ২৬ সেপ্টম্বর রাত ৯ টার দিকে রাশেদ মালত ভাত খাওয়ার কথা বলে আমার রুমে ঢুকে আমাকে জড়িয়ে ধরে দীর্ঘ সময়ে ধ্বস্তাধ্বস্তি ও জোড় পূর্বক ধর্ষণ করে, আমি মান সম্মানের দিক চিন্তা করে বিষয়টি কারও কাছে প্রকাশ করিনি। এই ঘটনার পরে আমি বাসা পরিবর্তন করে অন্যত্র চলে যাই। এর পর থেকে রাশেদ মালত আমার মোবাইল ফোনে ফোন দিয়ে আমাকে উত্যক্ত করে।
এবং মেসার্স মালত এন্টারপ্রাইজের মালামাল সরবরাহকারী নসিমন চালক মোঃ বশির বেপারীর, মোবাইল ফোন থেকে আমার ফোনে, ফোন দিয়ে রাশেদ মালত আমাকে বিভিন্ন ধরনের ভয় ভিতি দেখায়। এক পর্যায় মেসার্স মালত এন্টারপ্রাইজ এর মালামাল সরবরাহকারী মোঃ বশির বেপারী ধর্ষনের ঘটনার বিষয়টি জেনে যায় এবং আমার স্বামীর কাছে বলে দেয়, আমার স্বামী আমার উপরে ক্ষিপ্ত হয়ে আমাকে মারধর করে বাসা থেকে তাড়িয়ে দেয়। আমি এখন নিরুপায়, বাবার বাড়ীতেও আমার কোন স্থান নেই। শুধু তাই নয় ধর্ষক রাশেদ মালত শরীয়তপুরে কিছু ক্ষমতাধর ব্যক্তি মাধ্যম আমাকে বিভিন্ন প্রকার ভয় ভিতি দেখাচ্ছে, আমি এখন ভয়ে সংকিত, ধর্ষক রাশেদ মালত এর দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে গত ২৫ অক্টোবর রবিবার পালং মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছি। আমি ধর্ষক রাশেদ মালত এর দৃষ্টান্ত মূলক শাস্তি চাই।
পালং মডেল থানা অফিসার ইনচার্জ মোঃ আসলাম উদ্দিন এর সাথে মুঠোফোনে আলাপকালে তিনি বলেন, রাশেদ মালত এর বিরুদ্ধে থানায় একটি ধর্ষণ মামলা রুজু হয়েছে, রাশেদ মালতকে গ্রেপতারের চেষ্টা চলছে।

Facebook Comments

About Sm Sohage

Check Also

সরকারি ঘর পেয়ে শরীয়তপুর সদর উপজেলার ২৪ পরিবারের মুখে আনন্দের হাসি!

আব্দুল বারেক ভূঁইয়া, শরীয়তপুর//  দুর্যোগ সহনীয় বাসগৃহ নির্মান প্রকল্পের অধীনে ২০১৯-২০২০ অর্থ বছরে ১ম পর্যায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *