নারী শিশু নির্যাতন ও ধর্ষণের প্রতিবাদে শরীয়তপুরে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশন

মাহাবুব তালুকদার//  দেশব্যাপি নারী শিশু নির্যাতন ও ধর্ষণের প্রতিবাদ, এ সকল সহিংসতার ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে দ্রুত বিচারের দাবিতে মানববন্ধন এবং র‌্যালি করেছে আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশন। রবিবার ১১ অক্টোবর সকাল ১১.৩০ মিনিটে শরীয়তপুর জেলা প্রশাসক কার্যালয়ের সামনে এ মানববন্ধন ও র‌্যালি করেন তারা।

মানববন্ধনে বক্তব্য রাখেন, মানবাধিকার সংস্থার শরীয়তপুর জেলার সভাপতি হাজ্বী এম.এ.কাইয়ুম (চুন্নু) মুন্সি, সাধারণ সম্পাদক-এ্যাডভোকেট সাহাবুদ্দীন উজ্জ্বল, সিনিয়র সহ-সভাপতি মো: আব্দুল বারেক সরদার (বাদশা), শিক্ষা বিষয়ক সম্পাদক মো: এনামুল হক, সাংবাদিক মো: ফারুক হোসেন মোল্লা, কো-অর্ডিনেটর মাহাবুব তালুকদার,কো-অর্ডিনেটর মাহাবুবুর রহমান বাবু বেপারী, সদস্য মো: শাহালম, সদস্য মো: ফারুক আলম, সদস্য মো: জামাল হোসেন, সদস্য মো: পিন্টু সহ অনন্য সদস্য ও বিভিন্ন শ্রেণির লোকজন।


এ সময় বক্তারা বলেন,নোয়াখালী বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোষ্ট করে দেলোয়ার ও দেলোয়ার বাহিনীর লোকজন ধর্ষণ করায় এবং সিলেট এমসি কলেজে স্বামীকে বেঁধে গণধর্ষণ ও শরীয়তপুরের সুজন দোয়াল এ তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করার ঘটনাকে তীব্র নিন্দা ও দোষীদের দ্রুত বিচারের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি ও মৃত্যুদন্ডের দাবি করছি।

Facebook Comments

About Sm Sohage

Check Also

প্রাণঢালা অভিনন্দন কাজী আবু তাহের, শুভেচ্ছা ও স্বাগতম পারভেজ হাসান

মো: নাসির খাঁন// গত ২ বছর ৭ মাস দায়িত্ব পালন শেষে ০৮ অক্টোবর শরীয়তপুরের বিদায়ী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *