১৬ কোটি মানুষ জননেত্রী শেখ হাসিনার সঙ্গে আছেন: পানিসম্পদ উপমন্ত্রী

মো: নাসির খাঁন ঃ//  পানিসম্পদ উপমন্ত্রী ও শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য একেএম এনামুল হক শামীম বলেছেন, বিএনপি আন্দোলনেও ব্যর্থ, নির্বাচনেও ব্যর্থ। তারা নির্বাচনে দাঁড়ায় নেতা-কর্মী ও মানুষের কাছ থেকে চাঁদা নেয়ার জন্য। টাকার বিনিময়ে নমিনেশন দিয়ে বানিজ্য করাই তাদের স্বভাব। ভোটের দিন তারা ভোট বয়কট করে। তাই খালেদা ও তারেক জিয়ারা নির্বাচনে না পেরে, আন্দোলনে ব্যর্থ হয়ে এখন আন্তর্জাতিক মাফিয়া চক্রের সাথে হাত মিলিয়ে দেশী-বিদেশী ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। আমি বলতে চাই খালেদা-তারেকরা যত ষড়যন্ত্র করুকনা কেন, বাংলার ১৬ কোটি মানুষ জননেত্রী শেখ হাসিনার সাথে আছেন এবং আগামীতেও শেখ হাসিনার সাথে থেকে বাংলাদেশ আওয়ামী লীগকে সু-সংগঠিত রেখে দেশ ও জাতির উন্নয়নে সহযোগিতা করবেন।
রোববার (২৭ সেপ্টেম্বর) দুপুরে শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানায় অবস্থিত হাজী শরীয়তউল্লাহ কলেজ মিলনাতয়নে সখিপুর ইউনিয়ন আওয়ামী লীগের বিশেষ যৌথ বর্থিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
এসময় সখিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহাদাৎ হোসেন মুন্নু সরদারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীরমুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সিকদার, ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির মোল্লা, শরীয়তপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নাসির উদ্দিন পাইক, সখিপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, সখিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মানিক সরদারসহ সখিপুর থানা আওয়ামীলীগ ও সখিপুর ইউনিয়ন আওয়ামী লীগের ও সহযোগী সংগঠনের নেতারা ও গন্যমান্য ব্যক্তিবর্গ।

Facebook Comments

About Sm Sohage

Check Also

ভেদরগঞ্জ উপজেলার সখিপুরে ৬ষ্ঠ শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

স্টাফ রিপোর্টার// শরীয়তপুরে ভেদরগঞ্জ উপজেলার সখিপুরের চরভাগা ইউনিয়নের খুনিকান্দি গ্রামে ৬ষ্ঠ শ্রেণির এক স্কুল ছাত্রীকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *