নড়িয়ার চাঞ্চল্যকর শিশু হত্যার পলাতক তিন আসামী গ্রেফতার

মোঃ শাহাদাত হোসেন হিরু, ভেদরগঞ্জ প্রতিনিধি //  শরীয়তপুর নড়িয়ার চতুর্থ শ্রেণীর ছাত্র শিশু মেহেদী হাসান (১০) চাঞ্চল্যকর হত্যা মামলার তিন আসামিকে গ্রেপ্তার করেছে মাদারীপুর র‌্যাবের একটি বিশেষ টিম। গত সোমবার ১৭ আগষ্ট সকালে শরীয়তপুর জেলার নড়িয়া থানার মশুরা বাজার এলাকায় অভিযান পরিচালনা করে আসামিদের গ্রেফতার করে।

গ্রেপ্তারকৃতরা আসামীরা হলেন নড়িয়া থানার জপসা লক্ষ্মীপুর আশ্রয় কেন্দ্র এলাকার নোওয়াব আলী জমাদ্দারের ছেলে আবুল জমাদ্দার(৭০), আবুল জমাদ্দারের ছেলে বাবু জমাদ্দার(২২) ও মানিক সরদারের ছেলে শুভ সরদার(১৮)। আটককৃত আসামিদের নড়িয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব সুত্রে জানা যায় চলতি বছরের গত ৯ আগষ্ট দুপুরে শরীয়তপুর জেলার নড়িয়া থানার লক্ষীপুর (আশ্রয় কেন্দ্র) গ্রাম এলাকার মশুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪থ শ্রণেীর ছাত্র শিশু মেহেদী হাসান (১০)কে আটককৃত তিন আসামী সহ ৪ জন মিলে, মেহেদির মুখে আঘাত করে ও পেটে ধারালো অস্ত্রের আঘাত কেটে হত্যা করে। পরবর্তীতে লাশ নদীতে ফেলে গুমের চষ্টো করে। এ ঘটনায় মেহদির পিতা আজাহার মাদবর বাদী হয়ে নড়িয়া থানায় একটি হত্যা মামলা দায়রে করেন।

উক্ত মামলার তদন্তকারী র্কমর্কতা অভিযুক্ত আসামীদেরেকে গ্রেফতারের জন্য র‌্যাব মাদারীপুরকে- ৮ কে অনুরোধ করে। মাদারীপুর র‌্যাব- ৮ এর বিশেষ টিম স্কোয়াড কমান্ডার সহকারি পরিচালক মোঃ রবিউল ইসলাম এর নেতৃত্বে শরীয়তপুর জেলার নড়িয়া থানার মশুরা বাজার এলাকায় অভিযান চালিয়ে আসামিদের গ্রেপ্তার করেন।

Facebook Comments

About Sm Sohage

Check Also

নড়িয়ায় প্রাথমিক বিদ্যালয়সহ ৪৯৮ টি বসত বাড়ি পদ্মায় বিলীন

বিশেষ প্রতিনিধি// এক বছর থেমে থেকে পদ্মা আবার আগ্রাসী রুপ ধারণ করেছে। পদ্মার প্রবল স্রোতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *