ডামুড্যার ৭ জন রোগী করোনা মুক্ত, ৭০ বাড়ির লকডাউন তুলে নেওয়া হলো

আজকের শরীয়তপুর ডেক্স//  ডামুড্যায় ৭ করোনাভাইরাসে আক্রান্ত ব্যক্তি সুস্থ হয়েছে বলে জানান উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা.শেখ মোহাম্মদ মোস্তফা।

সিড্যায় ৫ জন ও দারুল আমান ইউনিয়নের ২ জন রোগী সুস্থ হয়েছে। তারা সবাই বাড়িতে স্বাস্থ্যবিধি মেনে সুস্থ হয়েছেন। এতে ৭০ বাড়ি লকডাউন থেকে মুক্ত করা হয়।

এর আগে বৃহস্পতিবার রাতে রির্পোট পাওয়ার পরেই উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা তাদের হোম আইশোলেসন থেকে মুক্ত ও বাড়ির লকডাউন মুক্ত ঘোষণা করেন।

শুক্রবার বেলা ১২ টায় তাদেরকে ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে করোনাভাইরাসের মুক্ত পাওয়ায় তাদেরকে ফুলেল শুভেচ্ছা ও মুক্তির সনদপত্র দেয়া হয়।

স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা.শেখ মোহাম্মদ মোস্তফা বলেন, এ মাসের ১০ তারিখে তাদের নমুনার রিপোর্টে পজিটিভ আসে। তার পর থেকেই এই এলাকার ৭০ টি বাড়ি লক ডাউন ঘোষণা করা হয়েছিল। তারা বাড়িতে নিজেদের চিকিৎসা নিচ্ছিলেন। পাশাপাশি নিজ পরিবারের লোকজন সর্তকভাবে থাকায় কেউও আক্রান্ত হননি। কারোনায় আক্রান্ত রোগীদের শরীরের দু’বার নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়। তাদের দু’বারই শরীরের নমুনা নেগেটিভ আসে। তাই স্বাস্থ্য বিভাগের বিধি মোতাবেক তাদেরকে করোনাভাইরাস মুক্ত ঘোষণা করা হয়।

উল্লেখ, ডামুড্যা উপজেলায় করোনাভাইরাস রোগীর সংখ্যা মোট ২৬ জন। যার মধ্যে সুস্থ হয়ে বাড়িতে ফিরেছেন ২০ জন ও ১ জন করোনা রোগী মারা গেছেন।

Facebook Comments

About Sm Sohage

Check Also

পূর্ব শত্রুতার জেরে ইউ.পি চেয়ারম্যানের বাড়ী ঘর ভাংচুর ও স্ত্রীকে কুপিয়ে জখম

আব্দুল বারেক ভূঁইয়া, শরীয়তপুর//  শরীয়তপুেরর ডামুড্যায় পূর্ব শত্রুতার জের ধরে সিড্যা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান …